লন্ডন ও এনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২১ 81 views
শেয়ার করুন
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন।
 
শুক্রবার সকাল ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন শিশু রয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে স্থানীয় সূত্র জানিয়েছে।
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনায় দুটি বাসের সামনে অংশ দুমড়ে মুছড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ফায়ার সার্ভিস ও পুলিশ। তারা প্রায় একঘন্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করে। স্থানীয় সূত্রে নিহতের সংখ্যা ৮ বলে জানিয়েছে।
 
সিলেটের দক্ষিণ সুরমা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, সকাল ৭টার দিকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও ঢাকাগামী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) মধ্যে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। এছাড়া হাসপাতালে নেওয়ার পর আরও ৩ জন মারা যান বলে শুনেছি। এই দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন।
 
ওসি বলেন, নিহতদের মধ্যে দুই বাসের চালকও রয়েছেন। হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।
 
দুর্ঘটনার পর কিছু সময় ঢাকা-সিলেট মহাসড়কে বাস চলাচল বন্ধ থাকলেও এখন বাস চলাচল অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি।