ধর্মপাশা শহীদ দিবস পালিত

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২১ 22 views
শেয়ার করুন
ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের জনতা মডেল উচ্চবিদ্যালয় খেলার মাঠে আজ রবিবার (২১ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন এই ক্রিকেট ম্যাচের আয়োজন করে। 
 
প্রীতি ম্যাচে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) ধর্মপাশা কার্যালয় ও ধর্মপাশা উপজেলা অফিসার্স ক্লাব দল দু’টি অংশ নেয়। খেলায় উপজেলা অফিসার্স ক্লাব ১৬ ওভারে ৩ উইকেট হারিয়ে করে ১৮৭ রান। অপরদিকে পানি উন্নয়ন বোর্ডের ধর্মপাশা কার্যালয় দল ১৫ ওভারে সব উইকেট হারিয়ে করে ৮৯ রান। জয়ী ও পরাজিত দুইদলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা গিয়াস উদ্দিন, উপজেলা জনস্বাস্থ্য বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান, পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ আবদুল বারেক ছোটন প্রমুখ।