পাগলায় স্বাস্থ্যবিধি মেনে মধুবন অভিজাত মিষ্টি বিপনি পুনরায় চালু

নাহিদ আহমেদ নাহিদ আহমেদ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০ 46 views
শেয়ার করুন

বিজ্ঞপ্তিঃ বিশ্বব্যাপী মহামারি নোভেল করোনাভাইরাস-এর কারণে ও দেশের বিরাজমান অস্বাভাবিক অবস্থার কথা চিন্তা করে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা বাজারস্থ পাগলা সরকারি মডেল হাই স্কুল এ্যান্ড কলেজ মার্কেটে পাগলা বাজার শাখার মধুবন অভিজাত মিষ্টি বিপনি প্রতিষ্ঠানটি বন্ধ করা হয়েছিল।

দীর্ঘ বিরতির পর এখন থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে আবারও মধুবন অভিজাত মিষ্টি বিপনি প্রতিষ্ঠানটি পুনরায় চালু করা হয়েছে।

উক্ত শাখার প্রোপ্রাইটার ফয়সাল মাহমুদ এর কাছে স্বাস্থ্যবিধির কথা জানতে চাইলে তিনি বলেন, ‘সরকার ও প্রশাসনের পক্ষ থেকে যে সকল নির্দেশনা দেওয়া আছে তা যথাযত ভাবে গ্রহণ করে ব্যবসায়িক কার্যাবলি সম্পাদন করবেন।

তিনি আরও বলেন, পৃথিবীর ভালো মন্দ সবকিছুই উপরওয়ালার দান। মুনাফা আসল বিষয় নয় জনকল্যাণ প্রদানই মুখ্য বিষয়’।

ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদান করা হবে বলেও তিনি জানান। সর্বশেষে সকলকে উনার পক্ষ থেকে আমন্ত্রণ জানিয়েছেন।

পাগলা বাজারের স্থায়ী একাধিক বাসিন্দাদের কাছ থেকে উক্ত প্রতিষ্ঠানের বিষয়ে জানতে চাইলে তারা জানান, আমাদের সবার প্রিয় মধুবন পুনরায় চালু হয়েছে। যেহেতু বৃহৎ একটি উপজেলার প্রধান বাজার হওয়ায় এটি আমাদের কাছে মুল্যবান একটি ব্রান্ড। বিশেষ করে মিষ্টি ও অন্যান্য কিছু পণ্যের জন্য আমাদের অনেক দূর্ভোগ ও পোহাতে হয়েছিলো। মধুবন আবারও চালু হওয়ায় কিছুটা হলেও দূর্ভোগ থেকে মুক্ত হতে পারবো। মধুবনের প্রতি তারা যথেষ্ট শ্রদ্ধাশীল বলেও জানান।

প্রয়োজনে সরাসরি যোগাযোগ করতে পারেন উনার সাথে। মোবাইল ০১৩১৬৪৪৫১৭৭, ০১৭০৭৩৫৬৯৩ (প্রোঃ ফয়সাল মাহমুদ)